Netri -The Leader (নেত্রী-দ্য লিডার) Ananta Movie

Netri -The Leader Movie Download in 480p 720p 1080p
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
Netri -The Leader Bangladesh

আসছে 

নেত্রী-দ্য লিডার বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিতব্য বাংলা ভাষার একটি আসন্ন অ্যাকশনধর্মী চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করবেন অনন্ত জলিল ও উপেন্দ্র মাধব। চলচ্চিত্রটি প্রযোজনায় করেছে বাংলাদেশের মুনসুন ফিল্মস এবং তুরস্কের ১৯৫৮ ফিল্মস ইয়াপিম। ২৭ শে ফ্রেব্রুয়ারি, ২০২১ সালে ঢাকার হোটেল লা মেরিডিয়ানে চলচ্চিত্রটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

চলচ্চিত্রের গল্প বাংলাদেশের একটি বিভাগকে নিয়ে। গল্পটি একজন রাজনৈতিক নেতাকে দিয়ে শুরু হবে, তিনি মারা যাওয়ার পর তার দলের সম্মতিতে তার মেয়েকে দলের নেতৃত্ব দেওয়া হবে। এরপর তাকে ঘিরেই গল্প আবর্তিত হবে যেখানে একজন সাধারণ মেয়ের নেত্রী হয়ে উঠার গল্প দেখানো হবে।

Information

Flim:Netri -The Leader 

Cast:Ananta Jalil,Pradeep Ram Singh Rawat ,Kabir Duhan Singh .Ilias Kanchan.Afiea Nusrat Barsha ,Kazi Hayat ,Tarun Arora

Directors: Ananta Jalil, Upendra Madhav

Producer: Ananta Jalil

Screenplay: Ananta Jalil

শ্রেষ্ঠাংশে - 

আফিয়া নুসরাত বর্ষা - কেন্দ্রীয় নেত্রী চরিত্রে

অনন্ত জলিল - নেত্রীর দেহরক্ষী চরিত্রে

এরতুগ্রুল সাকার

কবির দোহন সিং

তরুণ অরোরা

প্রদীপ রাওয়াত

ইলিয়াস কাঞ্চন

কাজী হায়াৎ

আমির হোসেন

সিমরিন লুবাবা - নেত্রীর কন্যা আসমা চরিত্রে

অনন্ত জলিল তার ফেসবুক পাতায় ২০২১ সালের শুরুতে চলচ্চিত্রটি নির্মাণের কথা ঘোষণা করেন। এর কিছুদিন পরেই চলচ্চিত্রটি নির্মাণের জন্য তুরস্কের এরতুগ্রুল সাকার, বুরাল ইয়ান, ইসরা সেনগুনালপ, দক্ষিণ ভারতের রবি কিষান, প্রদীপ রাওয়াত ও কবির দোহান সিং এবং ইরানের অভিনেতা আমির হোসেনের সাথে চুক্তি করা হয়। চলচ্চিত্রটি পরিচালনার জন্য দক্ষিণ ভারতের নির্মাতা উপেন্দ্র মাধবের পাশাপাশি তুরস্কের একজন পরিচালকের সঙ্গে চুক্তি করা হয়েছে।

২৮ শে ফ্রেব্রুয়ারি ঢাকায় চলচ্চিত্রটির চিত্রগ্ৰহণ শুরু হয়েছে। চিত্রগ্ৰহণের ৯৫% অংশ বাংলাদেশে এবং বাকি অংশ ভারত এবং তুরস্কে অনুষ্ঠিত হবে।

About the Author

Hey! I'm Daud, Currently Working in IT Company BD. I always like to learn something new and teach others.

Post a Comment

To avoid SPAM, all comments will be moderated before being displayed.
Don't share any personal or sensitive information.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.