Ami Ki Tumi (আমি কী তুমি) Bengali Web Series Review

Ami Ki Tumi (আমি কী তুমি) Bengali iScreen Download in 480P ,720P & 1080P
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
Ami ki tumi series
Ami Ki Tumi (আমি কী তুমি) Web Series Review .

Name :AMI KI TUMI

Relase Date :27 july 2023 3.00PM

OTT: Iscreen

Genere :Thriller ,Romantic

Script &Direction by Vicky Zahed

Casts: Mehazabien Chowdhury ,Shamol Mawla  Fazlur Rahman Babu And Jonayed Bukdadi

Producers:Impress Telefilm Ltd

storyline:"Perfect love comes only once in every person's life. Love never goes away even if the person you love, is gone...


Bangla Review :

সাধারণত বেশিরভাগ ওয়েব সিরিজের ট্রেইলার দেখেই বলে দেয়া যায় গল্পটা ক্রাইম নাকি অন্যকিছু।  তবে মিস্টার টুইস্ট খ্যাত ভিকি জাহেদ এবার এই ওয়েব সিরিজটির ট্রেইলার এমনই রহস্যময় ভাবে তৈরি করেছে যে গল্প কোনদিকে যাচ্ছে বলা মুশকিল। একসাথে অনেকগুলো ঘটনাকে এক করেছে।  
কখনো মনে হবে রোমান্টিক আবার কখনো মনে হবে ক্রাইমের সাথে সাইন্স ফিকশনের যোগসাজশ।  
গল্পটা ভালোবাসা থেকে বিশ্বাসঘাতক হয়ে  উঠার আবার প্রতিশোধপরায়ণ। আসলে এলিয়ানের আবির্ভাব পুরো পুলিশ প্রশাসন মহলে তোলপাড় তৈরি করে ফেলে। আসলে কি এলিয়ান বলতে কিছু ছিলো নাকি পুরোটা ধুম্রজাল? থ্রিলার এবং হররের বাইরে এসে রোম্যান্স ও ড্রামার মিশেলে তৈরি হয়েছে এই সিরিজ।


 গল্প নির্ভর গল্পে মেহেজাবিন আবারো অভিনয়ের জাদুতে চমকে দিলো।  এছাড়া আরো অভিনয় করেছেন শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, তারিক আনাম খান, ইন্তেখাব দিনারের মতো সিনিয়র দারুণ সব অভিনেতারা।  কাস্টিং দেখে বলাই যায় এবারের গল্পটা অন্য সবকিছুই ছাপিয়ে যাবে।  



"আমি কি তুমি" আসছে iScreen প্ল্যাটফর্মে ২৭ জুলাই দুপুর ৩.০০টেতে।

#No Spoiler :

এককথায় ইউনিক নির্মাণ, দুর্দান্ত মাথানষ্ট সিরিজ!! 

সিরিজটা বেশ বড়। আট পর্বের সিরিজটার প্রতিটা পর্বের গড় দৈর্ঘ্য ৩৫ মিনিট। আমার এখনো দেখা শেষ হয়নি। প্রথম পর্ব স্বাভাবিক যেমনটা হয়। কিন্তু ২য় পর্ব থেকে ডুব দিতে থাকি সিরিজের গভীরে। ৩য় পর্বের শুরুতে রীতিমতো চমকে উঠেছি। বড় একটা অঘটন ঘটিয়ে পেলে সেন্টু। গা শিউরে উঠার মতো। এরপর মেহজাবীন চরিত্রে রদবদলও চোখে পড়ার মতো। ভিকি জাহেদ থ্রিলা, রোমান্স ও সাই-ফাই মিশেলে একটা দুর্দান্ত সিরিজ বানালেন। টোটালি ভিন্ন ধারার একটা সিরিজ। ভিকি দিনদিন তুখোড় হয়ে উঠছেন। ইউনিক গল্প, দুর্দান্ত অভিনয়, চমৎকার স্টোরি বিল্ডাপ, টানটান চিত্রনাট্য স্ক্রিনে আটকে রাখার মতো। আর একের পর এক টুইস্ট সিরিজের মোড় ঘুরিয়ে দেয়ার মতো। মুহুর্তে মুহুর্তে রহস্যজট। মেহজাবীন, আব্দুল্লাহ আল সেন্টু, তারিক আনাম খান, শ্যামল মাওলা জাস্ট এমাজিং। বিজিএম, সিনেমাটোগ্রাফি টপনচ্।

গল্প শুরু হয় সিরিয়াল কিলিং নিয়ে। শহরে একই প্যাটার্ণে একের পর এক খু'ন হচ্ছে। পুলিশ কোনো কূলকিনারা করতে পারছে না। কে ঘটাচ্ছে এসব? কেনই বা ঘটাচ্ছে? সবকিছু ধীরে ধীরে উন্মোচন হতে থাকে পর্ব যত এগোতে থাকে। তবে প্রতিটা পর্বে নির্মাতা চমক রেখেছেন। একটা পর্ব শেষ করে বাকি পর্ব দেখাট আগ্রহটা দ্বিগুণ হয়ে যায়। আমার কাছে সেরা একটি সিরিজ মনে হয়েছে। এমন টানটান উত্তেজনা ভরপুর সিরিজ খুব কম হয়। পুরো সিরিজ দেখার পর সবকিছু নিয়ে লেখার ইচ্ছে আছে।

হাইলি রেকোমেন্ডেড।


চুম্বকের মতো মনযোগ আটকে রেখেছে 'আমি কী তুমি?'। কখন কি ঘটে, কোন ঘটনার সাথে কোনটি যুক্ত, বিষয় সম্পর্কে বিজ্ঞান কি বলে এসব চিন্তা মাথায় ঘুরছিলো সিরিজটি দেখার সময়। 

সিগমা বাংলাদেশ ও সেখানে যাওয়ার প্রক্রিয়া, সে দেশের সুযোগ সুবিধা, দেশের আকাশে সবুজ আলো, কাঁচের বলের বৃষ্টি এসব কিসের ইঙ্গীত? চমকে দেওয়ার মতো একগুচ্ছ বিষয় দারুণ ভাবে সাজিয়েছেন। বিজ্ঞান, কল্পনার মিশ্রণের সাথে এক সিরিয়াল কিলারের একের পর এক হত্যাকান্ড ঘটিয়ে চলার গল্পও আছে 'আমি কী তুমি?'তে। 

এই গল্পের নায়ক বলি বা নায়িকা সে একটি নারী চরিত্র। তার সিগমা বাংলাদেশ ভ্রমন, সেখানে নতুন কারো সাথে পরিচয় হওয়ার বিষয়টা সিরিজের অনেক অংশ জুড়ে দেখিয়েছেন নির্মাতা। যাইহোক এ রহস্য বলে প্রকাশ করা সম্ভব না। দেখতে হবে এবং ব্যাখ্যা খুঁজতে হবে। এভাবেই কখন যে শেষ হয়ে যাবে ওয়েব সিরিজ 'আমি কী তুমি?' সেটা টের পাওয়া দুস্কর। 

ভিকি জাহেদের শক্তিশালী নির্মাণ ও পার্ফেক্ট কাস্টিং  গল্পের রহস্য ধরে রেখেছে। পরীক্ষিত সব অভিনয় শিল্পী ছিলেন সিরিজে। প্রধান চরিত্রগুলোতে মেহজাবীন চৌধুরী, শ্যামল মাওলা, জুনায়েদ বোকদাদী, ফজলুর রহমান বাবু, তারিক আনাম খান প্রমুখদের পার্ফেক্ট ভাবে ব্যাবহার করেছেন ভিকি জাহেদ। তাছাড়া ভিকি জাহেদের নির্মাণ সম্পর্কে দর্শক পরিচিত। ছোটপর্দার দু' চারজন শক্তিমান নির্মাতার নাম বলতে হলে ভিকি জাহেদ নামটি উচ্চারণ করতে হবে। 'আমি কী তুমি?'তে তার দানবীয় নির্মাণের পুরোটাই দিয়েছেন। কাজেই তা নিয়ে আলোচনা করে পোস্ট দীর্ঘ করবো না। সিরিজটি দেখা যাচ্ছে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম আই স্ক্রিন এ।


Join Telegram

About the Author

Hey! I'm Daud, Currently Working in IT Company BD. I always like to learn something new and teach others.

Post a Comment

To avoid SPAM, all comments will be moderated before being displayed.
Don't share any personal or sensitive information.
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.