এখানেই শেষ নয় (Ekhane Shesh Noy) Bangla Natok Review Download Watch Online

Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

 

এখানেই শেষ নয় (Ekhane Shesh Noy) Bangla Natok Review Download Watch Online


এই ঈদ তো বটেই,, এ বছরের এখন পর্যন্ত সেরা রিভিউ পাওয়া কাজ "এখানেই শেষ নয়".


যদিও গত ভালবাসা দিবসে "এই অবেলায়" নাটকটি অনেক পজিটিভ রিভিউ নিয়ে এগিয়ে ছিল,, তবে "এখানেই শেষ নয়" নাটকটি রিলিজের অল্প কিছু সময়ের মধ্যেই বেশ সারা ফেলে দিয়েছে। এবং তাতেই এ বছরের সকল রেকর্ড ভেঙে দিয়েছে বলে আমার মনে হয়।


নাটক সম্পর্কে বলতে গেলে হার্ট টাচিং একটা কাজ,, আরিয়ান একজন আস্থাভাজন পরিচালক,, তবে এই নাটকে তিনি আস্থার চেয়েও বেশি কিছু দিয়েছেন আমাদের।

তৌসিফ ফারিন জুটির এত সাবলীল অভিনয় হয়তো এর আগে কখনো দেখিনি,, ধন্যবাদ এবং কৃতজ্ঞতা টিম "এখানেই শেষ নয়" এর প্রতি.


যারা যারা এখনো দেখেননি তাদের জন্য আমার বার্তা এটুকুই,, ভালো কাজ তাড়াতাড়ি দেখে ফেলুন।




Ekhanei Sesh Noy, এখানেই শেষ নয়, Eid Natok, Tawsif Mahbub, Tasnia Farin, Ariyan | Bangla Natok 2022


Natok : Ekhanei Sesh Noy (Trailer) এখানেই শেষ নয় Cast : Tawsif Mahbub, Tasnia Farin, Azizul Hakim, Saberi Alam, Main Hasan, Anwar Shahi, Shokhrio Mondol & Many More... Direction : Mizanur Rahman Ariyan Story : Nasir Khan







Mizanur Rahman Aryan আচ্ছা আরিয়ান ভাই, আপনি আপনার ডিরেকশনে *এখানেই শেষ নয়* নাটকটি রিলিজের পর আপনি কি আমাদের দর্শকের মত করে মোবাইলের বা ল্যাপটপের স্ক্রিনে একা বসে নাটকটি দেখেছেন? মনে হয় না দেখে থাকলে আপনি ভবিষ্যতে চিন্তা করবেন আমাদের ইমোশন নিয়ে এভাবে খেলা করতে বা কাদাতে! 

Youtube এ নোটিফিকেশন পেয়ে যখন নাটকটা দেখতে শুরু করলাম দেখতে দেখতে ভুলে গেলাম আমি ৬ইঞ্চি একটা ক্রিনে একটা নাটক দেখেছি। যেন মনে হল নিজের চোঁখের সামনে বাস্তব ঘটনাগুলা ঘটছে।

এখন অব্দি * এখানেই শেষ নয়* নাটকটি দেখা এমন মানুষ পাবোনে যার চোঁখে একফোটা জল আসেনি কেউ হয়তো অঝোড়ে কেদেছে😔


প্রিয় মানুষটা আমাদের ছেড়ে অন্য কোথাও ভালো থাকুক। সুখে সংসার করুক। তবুও যেন চোঁখের সামনে ভালোবাসার অপূর্ণতা আর দুঃখ নিয়ে পৃথিবী থেকে বিদায় না নেয়💔


"এখানেই শেষ নয়" নাটকটি আমি আগামীকাল দেখছিলাম একটু ব্যস্ততার কারণে আমার ব্যক্তিগত অনুভূতি গুলো যে তুলে ধরবো সেটার সময় পাইনি তবে আজকে সময় করে আমার অনুভূতি গুলো তুলে ধরা চেষ্টা করবো।


তৌসিফ, কি দেখছ? 

ফারিন, তোমাকে, শাওন তোমার কিচ্ছু নেই অথচ এমন একটা মায়া ভরা মুখ তোমার মনে হয় নরম শিশু, দেখলে বুকের ভিতরটা ভেঙেচুড়ে যায় আর এই ভেঙেচুরে যাওয়ার নামই বোধহয় ভালোবাসা 

তৌসিফ,  তুমি আমার মুখ দেখে মায়ায় পড়ো, আর আমি তোমার কথা শুনে মায়ায় পড়ি।


43 মিনিট 42 সেকেন্ডের নাটকটি আমি যখন দেখছিলাম মনে হচ্ছিলো আমার জীবনের গল্পটা তুলে ধরা হয়েছে, আমি কাউকে ভালোবাসতাম; আজ থেকে দেড় বছর আগে। আসলে "ভালোবাসতাম" বলাটা ঠিক হয়নি; বলতে হতো: আমি কাউকে ভালোবাসি। কেননা এই দেড় বছরে তার সঙ্গে আমার কখনও যোগাযোগ হয়নি, কথা হয়নি। কিন্তু আমি এখনও মন থেকে তার ভালো চাই। আমি যখন প্রার্থনা করি, তখন তার কথাটা আমার মাথায় আসে এবং আমি চাই, সে ভালো থাকুক, সে সুস্থ শরীরে থাকুক, সে সুস্থ মনে থাকুক, তার জীবনটা সুন্দর হোক---এই ব্যাপারগুলো আমার মধ্যে কাজ করে এবং যারা সত্যিই ভালোবাসে, তাদের সকলের মধ্যেই কাজ করে। যে মানুষটা জানেই না, আমি তাকে ভালোবাসি, তার‌ই জন্য কিনা আমি প্রতিদিন প্রার্থনা করে যাই


তবে এখানেই শেষ নয়" নাটকটির মতো আমার ভালোবাসারটিকে চোখের সামনে শেষ হয়ে যেতে দেখিনি, তবে চোখের সামনেই অন্য কারো হয়ে গেছে সেটা আমাকে দেখতে হয়েছিল, যারা প্রিয় মানুষটিকে হারিয়েছে তারাই জানে এটার যন্ত্রণা কেমন এক ভুক্তভোগী এটার কষ্ট বুঝবে। 


এবার আসি এই নাকটকের ব্যাপারে নাটকের স্ক্রিপ্ট আমার এত ভাল লেগেছে যে টা লিখে প্রকাশ করা আমার পক্ষে সম্ভব নয় প্রতিটি কথায় যেনো মনে হয়েছে রুপকথার গল্পের মতো সুন্দর। 


আমি ব্যক্তিগতভাবে আরিয়ান ভাইকে ধন্যবাদ দিতে চাই এত সুন্দর একটি কাজ উপহার দেয়ার জন্য তিনি মাঝে মাঝেই আমাদের অনেক সুন্দর সুন্দর কাজ উপহার দিয়ে থাকেন আরিয়ান ভাইয়ের জন্য সুস্থতা কামনা করি এবং আগামীতে যেন আমাদের আরও সুন্দর সুন্দর কাজ উপহার দিতে পারেন সেই কামনাই করি।


শেষ আরেকটা কথা বলতে চাই 13 মিনিট 52 সেকেন্ডের "রেশ" এই 13 মিনিট ৫২ সেকেন্ডের শর্ট-ফিল্ম টি একটা জীবনের ইতিহাস তুলে ধরা হয়েছিল এবং হাজারো মানুষকে কাঁদিয়ে ছিল, রেশটা আজও আমার রয়ে গেছ। আর বড় ছেলের কথাটা আলাদা করে বললাম না।


Mizanur Rahman Aryan 🙏🙏



About the Author

Hey! I'm Daud, Currently Working in IT Company BD. I always like to learn something new and teach others.

Post a Comment

To avoid SPAM, all comments will be moderated before being displayed.
Don't share any personal or sensitive information.
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.